মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

জুরীতে নবাগত ইউএনও ইমরানকে বরণ

জুরী (মৌলভীবাজার) প্রতিনিধি : জুড়ীর নতুন উপজেলা নির্বাহী কর্মকর্তা্ (ইউএনও) হিসেবে আল-ইমরান রুহুল ইসলাম যোগদান করেছেন। মঙ্গলবার (৩০ জুন) তিনি নতুন কর্মস্থলে দায়িত্বভার গ্রহণ করেন। এর আগে তিনি নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় কর্মরত ছিলেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গত ৭ জুন জারীকৃত এক প্রজ্ঞাপনে ইউএনও হিসেবে পদায়নের লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তাঁকে ন্যস্ত করা হয়। সেখান থেকে ১৪ জুন জুড়ীর ইউএনও হিসেবে তাঁকে পদায়ন করা হয়। ২১ জুন মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন তিনি।

অন্যদিকে, গত ১ জুন জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রজ্ঞাপনে জুড়ীর বর্তমান ইউএনও অসীম চন্দ্র বনিককে চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক পদে পদোন্নতি দেয়া হয়। তিনি গতকাল ২৯ জুন জুড়ী থেকে বিদায় নেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ মেধাবী শিক্ষার্থী হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বাসিন্দা। তিনি ৩০ তম বিসিএস (প্রশাসন)-এ উত্তীর্ণ হয়ে ২০১২ সালের ৩ জুন ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন। ২০১৬ সালের ৮ মে সুনামগঞ্জের দিরাই উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে পদন্নোতি পান। ২০১৮ সালের ৫ নভেম্বর আবারও পদোন্নতি পেয়ে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেন।

মঙ্গলবার দুপুর বারোটায় উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে পরিচিতি ও মতবিনিময় সভায় নবাগত ইউএনওকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক। এসময় উপস্থিত ছিলেন জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মাসহ উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com